দেশের বাজারে শাওমির নতুন এয়ার পিউরিফায়ার নিয়ে এলো মোশনভিউ

   
প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০২০

ঘরের ভেতরের বাতাসে থাকা ধুলাবালি ও দূষণ প্রতিরোধে দেশের বাজারে শাওমির নতুন মডেলের এয়ার পিউরিফায়ার এনেছে মোশনভিউ। মি এয়ার পিউরিফায়ার থ্রি সি মডেলের এই ডিভাইসটিতে তিন স্তরের ফিল্টার ব্যবহার করা হয়েছে যা ধুলাবালির পাশাপাশি বাতাসে থাকা ব্যাকটেরিয়া, ভাইরাস, রান্নাঘরের ধোঁয়া, খাবারের গন্ধ, পোলেন কণাসহ ঘরের ভেতর থাকা অন্যান্য ক্ষতিকর গ্যাস পরিশোধনে সক্ষম। ডিভাইসটি প্রতি মিনিটে ৫৩৩০ লিটার পর্যন্ত বায়ু পরিশোধন করতে পারে।
এতে থাকা এইচইপিএ ফিল্টার বাতাসের ০.৩ মাইক্রো মিটার কিংবা এরচেয়ে বড় আকারের ক্ষতিকর উপাদান ৯৯.৯৭ শতাংশ পর্যন্ত দূর করতে পারে।

মি এয়ার পিউরিফায়ার থ্রি সি’তে রয়েছে এলইডি ডিসপ্লে যার মাধ্যমে সহজেই জানা যাবে বাতাসের মান কেমন। ডিভাইসটির নিয়ন্ত্রণও বেশ সহজ। মি হোম কিংবা শাওমি হোম অ্যাপের মাধ্যমে স্মার্টফোন থেকেই পরিচালনা করা যাবে এটি। অ্যালেক্সা কিংবা গুগল হোমের সাথেও যুক্ত করে নেওয়া যাবে মি এয়ার পিউরিফায়ার থ্রি সি। ঘরে বসেই ডিভাইসটি কেনা যাবে মোশনভিউর ওয়েবসাইট motionview.com.bd থেকে। বাংলাদেশের বাজারে এর দাম ধরা হয়েছে ১৪,৫০০ টাকা। এছাড়া অনলাইন অর্ডারে মিলবে আকর্ষণীয় ডিসকাউন্ট।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: