প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

দেশের যে ২৪ জেলায় ছড়িয়ে পড়েছে করোনা

   
প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, ৮ এপ্রিল ২০২০

করোনা ভাইরাস দেশের ২৪টি জেলায় বিস্তার লাভ করেছে। এর মধ্যে ঢাকা সিটিতে রয়েছে ১২৩ জন। আর বাকি আক্রান্তরা রয়েছেন দেশের ২৩টি জেলায়। বুধবার (৮ এপ্রিল) বেলা ২টার পর অনলাইনে লাইভ ব্রিফিংয়ে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এ সব তথ্য জানান।

জেলাগুলোতে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা হল- চট্টগ্রাম ৩, চুয়াডাঙ্গা ১, কুমিল্লা ১, কক্সবাজার ১, কুমিল্লা ১, ঢাকা ৫, গাইবান্ধা ৫, গাজীপুর ১, জামালপুর ২, কেরানীগঞ্জ ১, কিশোরগঞ্জ ১, মাদারীপুর ১১, মানিকগঞ্জ ৩, মৌলভীবাজার ১, নারায়াণগঞ্জ ৪৬, নরসিংদী ২, নিলফামারী ১, রাজবাড়ী ১, রংপুর ১, শরীয়তপুর ১, শেরপুর ১, সিলেট ১, টাঙ্গাইল ২ ও ঢাকা সিটিতে ১২৩। সব মিলিয়ে দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ২১৮ জন।

বুলেটিনে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় ৯৮১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৫৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আর একদিনে মারা গেছেন আরও ৩ জন। এ নিয়ে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ২০, আর আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২১৮ জনে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: