প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দেশে আছি, সুস্থ আছি: আইভী

   
প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, ৫ এপ্রিল ২০২০

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হয়াৎ আইভী সুস্থ রয়েছেন। তিনি এখন নারায়ণগঞ্জেই অবস্থান করছেন। রোববার (৫ এপ্রিল) তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো গুজবের পর বিকেল সোয়া ৬টার দিকে তার সঙ্গে কথা হয়।তিনি বলেন, আমি এখন নারায়ণগঞ্জেই অবস্থান করছি। আমি পুরোপুরি সুস্থ রয়েছি। এর আগে ফেসবুকে গুজব ছড়ায়, মেয়র সেলিনা হায়াৎ আইভী করোনায় আক্রান্ত হয়েছেন। কিছু কিছু পোস্টে বলা হয়, তিনি নিউইয়র্কে অবস্থান করছেন। তবে এই তথ্য সঠিক নয় জানিয়ে আইভীর ভাই ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল বলেন, মেয়র আইভী নারায়ণগঞ্জে তার বাসায় অবস্থান করছেন এবং সুস্থ রয়েছেন। আমি তার সঙ্গেই আছি। তিনি ফোনে কথা বলছেন।

গুজবের বিষয়ে উজ্জ্বল বলেন, তাকে নিয়ে যে গুজব ছড়ানো হয়েছে সেটা দুঃখজনক। যারা এ গুজব ছড়িয়েছেন তাদের যেন আইনশৃঙ্খলাবাহিনী শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসে। তিনি আরও জানান, মাসখানেক যাবত আইভী দেশেই আছেন। এই সময়ের মধ্যে তিনি অন্য কোনো দেশে যাননি। এসময় গণমাধ্যমকেও সঠিক সংবাদ প্রচারের অনুরোধ জানান আহম্মদ আলী রেজা উজ্জ্বল।

প্রসঙ্গত, দ্বিতীয় দফায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন ডা. সেলিনা হয়াৎ আইভী। দেশের প্রথম নারী সিটি মেয়র তিনি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: