ধর্ষণচেষ্টা মামলায় উপসচিব গ্রেফতার

   
প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০১৯

ছবি: প্রতীকী

এক নারীকে ধর্ষণচেষ্টা মামলায় সাময়িক বরখাস্ত হওয়া উপসচিব রেজাউল করিমকে রাজধানীর হাজারীবাগের মধুবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাঁকে হাজারীবাগ থানায় আনা হয়। আজ শনিবার সন্ধ্যা সাতটার দিকে তাঁকে গ্রেফতার করা হয়। হাজারীবাগ থানার পুলিশ সূত্রে জানা গেছে, ৩০ বছর বয়সী সেই নারীর সঙ্গে সম্পর্ক ছিল রেজাউলের। নিজ বাসাতেই ধর্ষণচেষ্টার শিকার হওয়ার অভিযোগ এনে গত বছরের ৭ অক্টোবর হাজারীবাগ থানায় রেজাউলের বিরুদ্ধে মামলা করেন সেই নারী।

কাল রোববার তাঁকে আদালতে পাঠানো হবে। তবে তাঁর বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে কি না, সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানায়নি হাজারীবাগ থানার এসআই রাজীব হাসান। এসআই বলেন, মামলার এজাহারে রেজাউলের বিরুদ্ধে আরও কয়েকটি অভিযোগ আছে। সেই অভিযোগগুলোর বিষয়েও তদন্ত করা হবে। তবে রেজাউল বরখাস্ত হওয়ার আগে কোন মন্ত্রণালয়ে দায়িত্বপ্রাপ্ত ছিলেন কিংবা কেন তাঁকে বরখাস্ত করা হয়েছিল, সেসব বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: