প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খালিদ হাসান

বগুড়া প্রতিনিধি

ধানক্ষেতে নারীর মরদেহ!

   
প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২০

বগুড়ার শিবগঞ্জে ধান ক্ষেত থেকে শিরিনা সুলতানা (২৩) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে উপজেলার রায়নগর ইউপির আচলাই গ্রাম থেকে এই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিরিন সুলতানা একই উপজেলা নয়াপাড়ার সেকেন্দার আলীর মেয়ে।

বেশ কয়েকজন প্রতিবেশি জানান, শিরিন সুলতানা গত ৬ মাস আগে আঁচলাই নয়াপাড়া গ্রামের মামুনকে বিয়ে করে। বিয়ের পর শিরিন ও তার স্বামী বগুড়া শহরের ফুলবাড়িতে ভাড়া বাসায় বসবাস করত। এদিকে শিরিনের গর্ভে বাচ্চা আসলে শিরিন কাউকে না জানিয়ে নিজের গর্ভের বাচ্চা নষ্ট করে অবৈধ ভাবে গর্ভপাত ঘটায়। গত মঙ্গলবার বিকেলে তারা নিজ

গ্রামের বাড়ি শিবগঞ্জ পৌর এলাকার আঁচলাই গ্রামে গেলে শিরিনের গর্ভপাত ঘটানো নিয়ে শ্বশুরবাড়ির লোকজনের মধ্যে ঝগড়া বিবাদ হয়। এর জের ধরে মঙ্গলবার রাতে স্বামী মামুন ও তার পরিবারের লোকজন তাকে মারধর করে।

শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হ’ত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে মামুন ও তার পরিবারের সদস্যদের ধরতে অভিযান চলছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: