প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

নতুন খবর দিল আবহাওয়া অধিদপ্তর

   
প্রকাশিত: ৮:২৩ পূর্বাহ্ণ, ৩১ অক্টোবর ২০২০

বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা অর্থাৎ শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বৃষ্টি ও বজ্রবৃষ্টির পূর্বাভাস দিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। আবহাওয়ার বুলেটিনে ঢাকা, খুলনা ও সিলেট বিভাগের দু-এক জায়গার একই রকমের পূর্বাভাস দেয়া হয়েছে। তাতে বলা হয়, দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

অধিদপ্তর জানিয়েছে, দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু বাংলাদেশের নোয়াখালী, কুমিল্লা ও চট্টগ্রাম অঞ্চলসহ রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগ থেকে বিদায় নিয়েছে।

মৌসুমি বায়ুটি কক্সবাজার অঞ্চলে বিরাজ করছে এবং পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে তা বিদায় নিতে পারে। এটি কক্সবাজার অঞ্চলে মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে দুর্বল থেকে মাঝারি অবস্থায় বিরাজ করছে। পূর্ব-মধ্য বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় আগামী ২৪ ঘণ্টার মধ্যে একটি লঘুচাপ তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: