নন্দীগ্রামে বাল্যবিয়ে বন্ধ করলেন এসিল্যান্ড

                       
প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, ১৮ সেপ্টেম্বর, ২০২০

আব্দুল ওয়াদুদ, (বগুড়া) থেকে: বগুড়ার নন্দীগ্রামে এসিল্যান্ডের হস্তক্ষেপে বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেয়েছে নবম শ্রেণির এক স্কুলছাত্রী। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার ঢাকইর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পৌরসভার নামুইট গ্রামের সিরাজুল ইসলামের সঙ্গে ঢাকইর গ্রামের এক স্কুলছাত্রীর বিয়ের আয়োজন চলছিলো। বরযাত্রীসহ আমন্ত্রিত অতিথিদের বরণে বিয়ে বাড়িতে সব প্রস্তুতিও সম্পূর্ণ ছিল। পরে এলাকাবাসীর মাধ্যমে বাল্যবিয়ের খবর পেয়ে সন্ধ্যায় কনের বাড়িতে উপস্থিত হন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরুল ইসলামসহ একদল পুলিশ।

এ সময় তিনি বাল্যবিয়ের সব আয়োজন বন্ধ করে দেন। পরে এলাকাবাসীর উপস্থিতিতে নাবালক মেয়েকে প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে দেবেন না মর্মে ওই ছাত্রীর বাবার থেকে মুচলেকা আদায় করেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]