প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নবজাতককে হত্যা করে লাশ সেপটিক ট্যাংকে রাখল বাবা-মা!

   
প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

সাতক্ষীরায় মা-বাবার পাশ থেকে চুরি হওয়া ১৫ দিন বয়সী নবজাতক সোহান হোসেনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) দিনগত রাতে শিশুটির বাবা সোহাগ হোসেনের স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন জানান, বৃহস্পতিবার দুপুর থেকে নবজাতক সোহানের মা ফাতেমা বারবার সবাইকে জানাতে থাকেন ‘সাতক্ষীরার হাওয়ালখালীতে বাবার বাড়িতে দিনদুপুরে মায়ের পাশে ঘুমিয়ে থাকা অবস্থায় ১৫ দিনের নবজাতককে চুরির ঘটনা ঘটেছে।’

এরপর থেকে দিন ও রাত পুরো সময় ধরে পুলিশ ঘটনাস্থল, আশপাশের বিল, খাল, পুকুর তন্নতন্ন করে খুঁজতে থাকে।

বাবা-মাকে জিজ্ঞাসাবাদেও বারবার মিথ্যা বলতে থাকেন তারা। পরে পুলিশ বিশেষ অনুসন্ধানে নেমে সেপটিক ট্যাংকি থেকে নবজাতক সোহানকে উদ্ধার করলে মা ফাতেমা ও বাবা সোহাগ হত্যায় সম্পৃক্ততার কথা স্বীকার করেন। তবে কী কারণে এই হত্যাকাণ্ড তা প্রাথমিকভাবে জানা যায়নি।

শনিবার (প্রথম প্রহর) রাত একটায় এই নবজাতকের লাশ উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। পুলিশ নবজাতকের শরীর থেকে মল, বর্জ্য ও পোকা অপসারণ করছে। এছাড়াও পুলিশ এখনো ঘটনাস্থলে প্রয়োজনীয় তথ্যানুসন্ধানের কাজ করে যাচ্ছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: