প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান করোনায় আক্রান্ত

   
প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, ৩ ডিসেম্বর ২০২০

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু করোনায় আক্রান্ত। বুধবার (২ ডিসেম্বর) বেলা আড়াইটায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলাম তথ্য নিশ্চিত করে বলেন, কয়েকদিন ধরে তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে ১ ডিসেম্বর মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার রাতেই ফলাফল পজিটিভ আসে বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

তিনি আরও জানান, বর্তমানে তিনি আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করছেন। করোনাকালিন প্রথম ধাপে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমানের দিকনির্দেশনায় জীবনের ঝুঁকি নিয়ে রাত দিন পরিশ্রম করে উপজেলার নিম্ন আয়ের প্রতিটি মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন নাসির উদ্দিন আহমেদ ঝিলু। তিনি ছিলেন করোনার সম্মুখযোদ্ধা। হাটে বাজারে রাস্তা ঘাটে স্বাস্থ্য সচেতনতায় মানুষের মাঝে প্রচার প্রচারণা চালিয়েছেন তিনি। সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি ।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: