প্রচ্ছদ / বাকৃবি / বিস্তারিত

এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

নবীনদের বরণ করে নিল ইবি ছাত্র ইউনিয়ন

   
প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, ১০ মার্চ ২০২০

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের উদ্যোগে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ মার্চ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘এসো বন্ধু মিলি প্রাণের উচ্ছ্বাসে মুক্তির পতাকাতলে’ এ স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল ও ক্যালেন্ডার দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ছাত্র ইউনিয়ন ইবি সংসদের সভাপতি নুরন্নবী ইসলাম সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক আনু মুহাম্মাদ ও ইবির অর্থনীতি বিভাগের অধ্যাপক আব্দুল মুঈদ।

অনুষ্ঠানে অধ্যাপক আনু মুহাম্মদ বলেন, ‘পৃথীবিতে কেউই মেধাহীন হয় না। যার যে কাজে আগ্রহ আছে, তার সে কাজেই উদ্বুদ্ধ করতে হবে। মানুষ তখনই মানুষ হয়ে ওঠে যখন সে চিন্তাশক্তির প্রতিফলন ঘটাতে পারে। অভিভাবকদের পাশাপাশি শিক্ষকদেরও দায়িত্ব এটি।’

এসময় অন্যান্যদের মধে আরও উপস্থিত ছিলেন- ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক সাইফুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক আলতাফ হোসেন রাসেল, ছাত্র ইউনয়ন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক অনিক রায়, ইবি সংসদের সম্পাদক জি. কে. সাদিক প্রমুখ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: