প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নরসিংদীতে ট্রেনে কাটা পড়া অজ্ঞাত ব্যক্তির লাশ শনাক্ত

   
প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০২০

ছবি: প্রতীকী

মো. তারেক পাঠান, নরসিংদী থেকে: নরসিংদীর রায়পুরা থানাধীন খানাবাড়ী রেলগেইটে গত ২১ অক্টোবর অজ্ঞাতনামা একজন পুরুষ ব্যক্তি ট্রেনে কাটা পড়ে দেহ কয়েক টুকরা হয়ে যাওয়ায় ব্যক্তির লাশ শনাক্ত করেছে পিবিআই। ২৫ অক্টোবর রবিবার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, (পিবিআই) নরসিংদীর পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নানের এক প্রেস প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২১/১০/২০২০ খ্রিঃ তারিখ অনুমান সকাল অনুমান ০৯.০০ ঘটিকা সময় নরসিংদী জেলার রায়পুরা থানাধীন খানাবাড়ী রেলগেইটে জনৈক অজ্ঞাতনামা একজন পুরুষ ব্যক্তি ট্রেনে কাটা পড়ে দেহ কয়েক টুকরা হয়ে যায়। সংবাদ পেয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ী পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ কয়েক টুকরা অবস্থায় উদ্ধার করে। অনেক চেষ্টা করেও রেলওয়ে পুলিশ উক্ত ব্যক্তিকে সনাক্ত করতে না পেরে উক্ত ব্যক্তির বিজ্ঞানসম্মত উপায়ে শনাক্তের জন্য পিবিআই, নরসিংদীকে সংবাদ দেওয়া হয়।

সংবাদ পেয়ে পিবিআই, নরসিংদী জেলার ক্রাইমসিন টিম বিজ্ঞান সম্মত অত্যাধুনিক পদ্ধতি ব্যবহার করে অজ্ঞাত লাশের পরিচয় সনাক্তের জন্য উদ্যোগ গ্রহন করে এবং পিবিআই, নরসিংদী ক্রাইমসিন টিম ঘটনাস্থলে পৌছে উক্ত অজ্ঞাতনামা মৃত ব্যক্তির দুই হাতের ফিঙ্গার প্রিন্ট ডিজিটাল পদ্ধতিতে গ্রহণ করে উহা যাচাই বাছাইয়ে অদ্য ২৫/১০/২০২০ খ্রিঃ তারিখ উক্ত ব্যক্তির পরিচয় পাওয়া যায়। উক্ত অজ্ঞাত মৃত ব্যক্তির নাম মোঃ শুক্কুর আলী (৪৭), পিতা-মোঃ আঃ মালেক, সাং-জামপুর, থানা-সোনারগাঁও, জেলা-নারায়নগঞ্জ, জাতীয় পরিচয়পত্র নং-১৯৭৩৬৭১০২২৯০৭৪ ৫৬৬। জানা যায় যে, উক্ত মৃত ব্যক্তি নরসিংদী জেলার রায়পুরা থানাধীন খানাবাড়ী রেল গেইটের নিকট ভিক্ষা বৃত্তির জন্য অবস্থান করছিল।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: