প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শরীফুজ্জামান

বাসাইল, টাঙ্গাইল প্রতিনিধি

নানা বাড়ি বেড়াতে এসে নিখোঁজ তন্ময়

   
প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০২০

টাঙ্গাইলের বাসাইলে নানার বাড়ি বেড়াতে এসে নিখোঁজ হয়েছে তন্ময় (৯) নামের এক শিশু। বুধবার (২১ অক্টোবর) বিকেলে বাসাইল পৌরসভার রায়বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ তন্ময় স্থানীয় স্বর্গীয় গনেশ সুত্রধরের এর মেয়ের ঘরের ছেলে এবং কালিহাতী উপজেলার কাজীবাড়ি এলাকার প্রবাসী বরুন সূত্রধরের ছেলে।

ফায়ার সার্ভিস এবং স্থানীয় সূত্রে জানা যায়, শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নানার বাড়ি বেড়াতে আসে তন্ময়ের পরিবার। ঘটনার দিন দুপুরে স্থানীয় শিশুদের সাথে পার্শ্ববর্তী নদীতে গোসল করতে যায় সে। গোসলের এক পর্যায়ে স্রোতের তীব্রতায় পানিতে তলিয়ে যায় সে। সাথে সাথে বিষয়টি তার সঙ্গীরা পরিবারকে জানালে বাসাইল ফায়ার সার্ভিসে জানানো হয়। বাসাইল ফায়ার সার্ভিসের ডুবুরীদল সাথে সাথে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে।পরবর্তীতে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মিরা তাদের সাথে যুক্ত হয়। তন্ময়ের কোন সন্ধান না পেয়ে সন্ধ্যা সাড়ে ছ’টায় অভিযান স্থগিত ঘোষনা করা হয়।
বাসাইল ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার ইসতিয়াক আহমেদ বলেন, নিখোঁজের সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছেঁ অভিযান শুরু করি।পরে টাঙ্গাইলের সহকর্মীরা যুক্ত হন।প্রবল স্রোতের কারণে রাতের অন্ধকারে উদ্ধার অভিযান আপাতত স্থগিত করা হয়েছে। আগামীকাল পুনঃরায় চেষ্টা করা হবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: