প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নামাজ শেষে বাড়ি ফেরার পথে ইমামকে কুপিয়ে হত্যা

   
প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২০

ময়মনসিংহের পাগলায় মসজিদের এক ইমামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এশার নামাজ শেষে বাড়ি ফেরার পথে উপজেলার পাগলা থানার বেলদিয়া গ্রামে সাধুয়া-নিগুয়ারি খালের পাশে এ ঘটনা ঘটনা ঘটে। নিহত ইমামের নাম হাফেজ মাওলানা মোঃ আজিম উদ্দিন (৫৫)।

নিহত ইমাম মাওলানা মোঃ আজিম উদ্দিন বেলদিয়া গ্রামের মৃত শেখ মজরত আলীর ছেলে। তিনি গত ২০ বছর ধরে সাধুয়া জামে মসজিদে ইমামতি করে আসছেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, হাফেজ মাওলানা মো. আজিম উদ্দিন প্রতিদিনের ন্যায় শনিবার সাধুয়া জামে মসজিদে এশার নামাজের ইমামতি করে রাত সাড়ে আটটার দিকে বাড়ি ফিরছিলেন। আজিম উদ্দিন সাধুয়া-নিগুয়ারি খালের পাশে সাধুয়া মার্কেটের কাছে পৌঁছলে দুবৃর্ত্তরা এলোপাথারি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পথচারীরা রাস্তার পাশে মরদেহ পড়ে থাকতে দেখে ডাক চিৎকার শুরু করলে এলাকাবাসী উপস্থিত হয়। খবর দিলে পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের স্ত্রী বিলকিস বেগম জানান, তার স্বামী একজন সাদাসিদে মানুষ, তাদের কোন শক্র নাই। কারা, কেন তার স্বামীকে হত্যা করলো জানেন না। তিনি এই হত্যাকান্ডের বিচার দাবী করেন। পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান বলেন, ‘এলাকাটি দূর্গম। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। নিহতের শরীরের বিভিন্নস্থানে কোপনোর চিহ্ন রয়েছে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে ইতোমধ্যে কাজ শুরু করেছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: