প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নারায়ণগঞ্জে ঘরের মাটির নিচে মিলল তরুণীর লাশ

   
প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, ১৬ আগস্ট ২০২০

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একটি টিনের ঘরের মাটি খুঁড়ে সেখান থেকে অজ্ঞাত (১৮) তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ধারণা করছে, ওই তরুণীকে ধর্ষণের পর হত্যা করে লাশ গুম করতে চেয়েছিলো দুর্বৃত্তরা। শনিবার (১৫ আগস্ট) বিকালে উপজেলার বিশনন্দী ইউনিয়নের বিশনন্দী গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম পরিচয় জানা যায়নি তবে তার পরণে হলুদ রঙের একটি জামা রয়েছে।

আড়াইহাজার থানার এসআই গাজী শামীম জানান, বিশনন্দী গ্রামে জনৈক ডালিমের জমিতে তিনি ৩ মাস আগে থেকেই ঘর নির্মাণ করছিলেন। ঈদের আগে কাজ বন্ধ রেখে তারা চলে যান। ঈদের পর শনিবার থেকে আবারও কাজ শুরু করেন তারা। পরে কাজ করার এক পর্যায়ে দুর্গন্ধে সন্দেহ হয় তাদের। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশে সংবাদ দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ঘটনাস্থলে যাওয়া আড়াইহাজার থানার ওসি তদন্ত শওকত জানান, ধারণা করা হচ্ছে হত্যাকাণ্ডের পর লাশ গুমের জন্য এখানে কেউ পুঁতে রেখেছিল। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: