প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নারায়ণগঞ্জে ২২ ঘরের ভাড়া মওকুফ, খাবারও দিল বাড়ির মালিক

   
প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ২৮ মার্চ ২০২০

নারায়ণগঞ্জে ২২ ভাড়াটে পরিবারের বাড়ি ভাড়া ও আনুসাঙ্গিক বিল মওকুফসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এক বাড়ির মালিক। তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ভাড়াটে পরিবারগুলো। এই সংকটময় অবস্থায় দেশের অন্য বাড়ির মালিকরাও যাতে তাদের সাধ্যমতো এগিয়ে আসেন সেই প্রত্যাশাই সবার। শনিবার (২৮ মার্চ) সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বারৈভোগ এলাকায় ড্রিম হাউস নামে একটি দোতলা বাড়ি এবং ভুইগড় এলাকায় অস্থায়ী নিবাস নামে আরেকটি তিনতলা বাড়ির মালিক শান্তা ইসলাম।

করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পর থেকে সব সময় ভবনের ভাড়াটেদের খোঁজখবর রাখেন তিনি। এপ্রিল মাসের ভাড়া, বিদ্যুৎ, গ্যাস এবং পানির বিল মওকুফ করে দেয়ার ঘোষণা দেন শান্তা। একইসঙ্গে তাদের চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও স্যানিটাইজার সামগ্রীও বিতরণ করেন তিনি। দেশের অন্য বাড়ির মালিকদের দুর্যোগপূর্ণ এসময়ে ভাড়াটিয়াদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান শান্তা ইসলাম।

বাড়ির মালিক শান্তা ইসলাম বলেন, তারা যেন সবাই নিরাপদে ঘরে থাকে তাই এসব ব্যবস্থা করে দিয়েছি। তারা যেন করোনার জন্য বাইরে বের না হয়। দু’টি বাড়িতে ২২টি পরিবার ভাড়া থাকছেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: