প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

নারায়নগঞ্জে করোনা রোগির মৃত্যু, লকডাউন

   
প্রকাশিত: ১:৩৪ পূর্বাহ্ণ, ৩ এপ্রিল ২০২০

নারায়ণগঞ্জের বন্দরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়ার পর রসুলবাগ এলাকার একাংশ লকডাউন করেছেন উপজেলা প্রশাসন। লকডাউনের আওতায় পড়েছে এলাকাটির ১০০ পরিবার।

জেলা সিভিল সার্জন ইমতিয়াজ আহমেদ গণমাধ্যমকে জানান, গত ৩০ মার্চ রাতে ওই নারীর মৃত্যু হয়। তিনি করোনার উপসর্গ নিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। পরে তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর পর আইইডিসিআর থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার তার রিপোর্টে করোনা পজিটিভ পাওয়া যায়।

সরকারি কর্মকর্তাদের সূত্রে জানা গেছে, গত ২৯ মার্চ রোববার বন্দর উপজেলার রসুলবাগ এলাকার ৫০ বছর বয়সী এক নারীকে শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ওই নারীকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। কিন্তু তারা ওই দিন ওই নারীকে কুর্মিটোলা হাসপাতালে না নিয়ে নারায়ণগঞ্জের বাড়িতে ফেরত নিয়ে আসে। পরদিন (৩০ মার্চ) ওই নারী আবার অসুস্থ হয়ে পড়লে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: