প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নারীদের নগ্ন ছবি তুলে ফেসবুকে পোস্ট, তরুণ গ্রেফতার

   
প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

বিভিন্ন সময় গোপনে নারীদের আপত্তিকর ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করার অভিযোগে রিফাত হোসেন প্রধান (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পাটগ্রাম থানা পুলিশ। শনিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় তার নিজ বাড়ি উপজেলার বেংকান্দা ধনিরটারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পাটগ্রাম ইউনিয়নের বেংকান্দা ধনিরটারী এলাকার আসাদুল ইসলাম প্রধানের ছেলে।

অভিযুক্ত রিফাত প্রতিবেশীসহ বিভিন্ন নারীদের নগ্ন ছবি পোস্ট করতো বলে এলাকার শতাধিক বাসিন্দা থানায় এসে মৌখিক অভিযোগ করেছে। ভূক্তভুগী এক নারীর স্বামীর অভিযোগের ভিত্তিতে রিফাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রিফাত হোসেন প্রধান গোপনে এলাকার ও পার্শ্ববর্তী গ্রামের নারীদের নগ্ন ছবি ধারণ করে সেই ছবি ফেসবুকে প্রচার করে আসছিল। শনিবার সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে রিফাত হোসেন প্রধানকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত রিফাতের মা রিনা বেগম বলেন, আমার ছেলে রিফাতের মাথার সমস্যা। তাকে দিয়ে অন্য কেউ এ ধরণের ছবি প্রকাশ করেছে।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, পর্নগ্রাফি আইনের মামলায় রিফাতকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে রবিবার লালমনিরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: