প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

নারী ও কন্যা শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভা

   
প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, ১০ জুলাই ২০১৯

ছবি: প্রতিনিধি

নারী ও কন্যা শিশুর প্রতি সকল প্রকার সহিংসতা ও সামাজিক অনাচার প্রতিরোধে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে মতবিনিময় সভা করেছে বরগুনা জেলা মহিলা পরিষদ।

বুধবার (১০ জুলাই) বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এ সভাটি অনুষ্ঠিত হয়।

এ সভায সভাপতিত্ব করেন, বরগুনা জেলা মহিলা পরিষদের সভাপতি নাজমা বেগম। প্রধান অতিথি ছিলেন, বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন বেগম। বিশেষ অতিথি ছিলেন, বরগুনা প্রেসক্লাবের সভাপতি চিত্তরঞ্জন শীল, জাতীয় মহিলা সংস্থা-বরগুনা চেয়ারম্যান হোসনেয়ারা চম্পা ও বরগুনা জেলা নাগরিক অধিকার সংরক্ষণ কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন কামাল।

আলোচনা করেন, বরগুনা জেলা মহিলা পরিষদের সহ-সভাপতি বেবী দাস, শিক্ষার্থী অভিভাবক বাবুল আক্তার খান, হারুন-অর-রশিদ হাওলাদার, রিনা আক্তার, বিদ্যালয়ের শিক্ষক দুলালী ইয়াসমিন মিলি ও বাবুল আক্তার। সভা পরিচালনা করেন, নাদিরা সুলতানা। সভা থেকে মাদকসেবীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন, শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতকরণ ও সামাজিক অনাচার প্রতিরোধে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা ও অংশগ্রহণের দাবি জানানো হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: