প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

নারী দিয়ে প্রতারনার মূল হোতা গ্রেপ্তার

   
প্রকাশিত: ১:১০ অপরাহ্ণ, ২৭ মার্চ ২০২০

নারী দিয়ে ফাঁদ পেতে ধর্ণাঢ্য ব্যক্তিকে জিম্মি করে টাকা আদায়েরও অভিযোগ রাজশাহীতে এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। যে নিজেকে কখনো পুলিশ কখনো সাংবাদিক পরিচয়ে ভয়ংকর এই প্রতারণা চাড়াও চাঁদাবাজির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। বৃহস্পতিবার প্রতারনা মামলায় তাকে কারাগারে পাঠানো হয় বলে জানান নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন।

ওই প্রতারকের নাম আবদুর রাজ্জাক ওরফে সুজন (২৭)। বাড়ি নগরের সপুরা এলাকায়। তার বাবার নাম আবদুল আজিজ।

ওসি নিবারণ চন্দ্র জানান, মোবাইলে প্রেমের ফাঁদ পেতে এক ব্যক্তিকে বাসায় ডেকে জিম্মি করার অভিযোগে কয়েকদিন আগে দুই তরুণী এবং এক যুবককে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে থানায় মামলা হয়। তখন গ্রেপ্তার তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানায়, তাদের এই চক্রের সঙ্গে আবদুর রাজ্জাকও জড়িত। রাজ্জাক এই ভয়ংকর প্রতারণার মূল হোতা। এরপর থেকেই তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছিল। ওই মামলায় বুধবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

ওসি জানান, গ্রেপ্তারের পর একজন ঈমাম এসে অভিযোগ করেন তিনিও রাজ্জাকের কাছে প্রতারণার শিকার হয়েছেন। এ নিয়ে তিনিও থানায় আরেকটি মামলা করেন। এ দুই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার রাজ্জাককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান ওসি নিবারন চন্দ্র বর্মন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: