প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে অন্তঃসত্তা গৃহবধূর লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, ৪ ডিসেম্বর ২০২০

শেরপুরের নালিতাবাড়ীতে ভোগাই নদীর খালভাঙ্গা এলাকা থেকে পাঁচ মাসের অন্তঃসত্তা এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেলে সুমাইয়া খাতুন সোমা (২৭) নামে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, পৌরশহরের কাছের গ্রাম খালভাঙ্গা এলাকার জুলহাস উদ্দিন ওরফে জুলু বাবুর্চির পাঁচ মাসের অন্তঃসত্তা স্ত্রী সুমাইয়া খাতুন সোমা গত বুধবার (২ ডিসেম্বর) বিকেলে বাড়ির পাশে থাকা ভোগাই নদীতে গোসল করতে যায়। এরপর থেকে সে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে থানা পুলিশে অভিযোগ করলে শুক্রবার পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই গৃহবধূর স্বামী জুলহাসকে আটক করে।

পরে শুক্রবার বিকেলে প্রায় এক কিলোমিটার ভাটিতে ওই গৃহবধূর লাশ ভেসে উঠলে এলাকাবাসীর নজরে আসে। খবর পেয়ে গৃহবধূর স্বজন ও পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
গৃহবধূর পিতা আব্দুস সালাম জানান, আগে থেকেই মৃগী রোগী ছিল সোমা। ধারণা করা হচ্ছে গোসল করতে নদীতে নামলে মৃগী রোগের খিচুনি উঠলে সেখানেই সে তলিয়ে মৃত্যুবরণ করেছে। এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) জুবায়ের হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে কোন প্রকার আপত্তি না থাকায় কর্তৃপক্ষের অনুমোতিক্রমে লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: