প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে আগুনে পুড়িয়ে দেয়া হলো ১০ ড্রেজার

   
প্রকাশিত: ১২:৫৫ পূর্বাহ্ণ, ১১ জুলাই ২০২০

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নাকুগাঁও স্থলবন্দরের চারআলী ব্রীজ এলাকায় ভোগাই নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে অভিযান চালিয়ে শ্যালো ইন্জিন দিয়ে তৈরিকৃত ১০ টি মিনি ড্রেজার মেশিন আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। সেই সাথে ৫০ হাজার টাকা জরিমানাও আদায় করা হয়েছে। শুক্রবার (১০ জুলাই) বিকেলে যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান ও সরকারী কমিশনার ভূমি এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্চিতা বিশ্বাস।

অভিযান পরিচালনাকালে ঘটনাস্থলে অবৈধভাবে বালু উত্তোলনের কাজে নিয়োজিত থাকা সরঞ্জামাদিসহ ১০ টি শ্যালো মেশিন আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয় এবং ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান ভ্রাম্যমান আদালতের অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, সরকারি সম্পত্তি ক্ষতি সাধন করে অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: