প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে তরুন মেয়র প্রার্থী রুবেলের নির্বাচনী শো-ডাউন

   
প্রকাশিত: ১২:৪১ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২০

আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সারা দেশের ন্যায় শেরপুরের নালিতাবাড়ীতেও বইছে নির্বাচনী হাওয়া আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে প্রার্থীরা দৌড়ঝাঁপ শুরু করেছেন। নিজেদের জনপ্রিয়তা দেখাতে সকল প্রার্থীগণ প্রতিদিনিই প্রচার প্রচারনা ও গণসংযোগ করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে নালিতাবাড়ী পৌরশহরের প্রধান প্রধান সড়কগুলোতে এক বিশাল শো-ডাউনের আয়োজন করেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী তরুণ ছাত্রনেতা তাইবুর রহমান রুবেল। এসময় নেতৃবৃন্দ রুবেলের সমর্থনে শ্লোগান দিয়ে শহর মুখরিত করে তুলেন ৷ প্রার্থী রুবেল হাত নেড়ে জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

উল্লেখ্য- তাইবুর রহমান রুবেল বর্তমানে নালিতাবাড়ী উপজেলা দেশরত্ন ছাত্র ঐক্য পরিষদের সভাপতির দায়িত্ব পালন করছেন। মাদক বিরোধী বিভিন্ন কর্মকান্ডে তার উপস্থিতি লক্ষণীয়। এছাড়াও তিনি উপজেলার জনপ্রিয় ক্রিকেট আসর গড়কান্দা প্রিমিয়ার লীগের প্রধান নির্বাহী। ইতোমধ্যে তিনি উপজেলার ছাত্র ও তরুন সমাজের মধ্যে ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করছেন। তিনি নালিতাবাড়ীর ক্রীড়াঙ্গনের জনপ্রিয় মুখ হিসেবে পরিচিত।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: