প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে পারিবারিক হতাশায় গৃহবধূর আত্মহত্যা

   
প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, ২০ অক্টোবর ২০২০

ছবি: প্রতীকী

শেরপুরের নালিতাবাড়ীতে বাবা-ছেলের মধ্যে বিরোধ ও পারিবারিক কলহের জের ধরে দুঃশ্চিন্তাগ্রস্ত হয়ে হতাশায় আত্মহত্যা করেছেন শাহনাজ বেগম ঝর্ণা (৫৫) নামে এক গৃহবধূ। সোমবার (১৯ অক্টোবর) দিবাগত রাত এগারোটার দিকে পৌর শহরের নালিতাবাড়ী বাজারস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে।

পারিবারিক সুত্রে জানা গেছে, উপজেলার খালভাঙ্গা গ্রামের রহিম বাদশা কিছুদিন আগে নালিতাবাড়ী বাজারের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকার জনৈক জয়নালের বাসায় ভাড়ায় উঠেন। রহিম বাদশা ও ছেলের মাঝে বেশ কিছুদিন ধরে পারিবারিক বিরোধসহ স্বামী-স্ত্রীর মাঝেও পারিবারিক কলহ চলছিল। একপর্যায়ে রহিমের স্ত্রী ঝর্ণা এসব কলহ নিয়ে দুঃশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েন। সোমবার রাতে ভাড়া বাসায় কেউ না থাকার সুবাদে শাহনাজ বেগম ঝর্ণা ঘরের ভেতরে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন। রাত এগারোটার দিকে ছেলে বাসায় ফিরলে ভিতর থেকে দরজা বন্ধ থাকায় ডাকাডাকি করেও সাড়া পাচ্ছিল না। একপর্যায়ে ঘরের ভিতরে মায়ের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, পরিবারের কারও কোন আপত্তি না থাকায় বিষয়টি অপমৃত্যুর মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক হতাশা থেকেই ঝর্ণা আত্মহত্যা করেছেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: