প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিন ড্রেজার মেশিন ধ্বংস

   
প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

শেরপুরের নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শ্যালুচালিত তিনটি মিনি ড্রেজার মেশিন ধ্বংস করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে ভোগাই নদীর গোবিন্দনগর ও জামিরাকান্দা (রাবারড্যাম) এলাকায় এ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুম।

সুত্রে জানা গেছে, প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে কতিপয় বালু ব্যবসায়ী ভোগাই নদীর গোবিন্দনগর ও জামিরাকান্দা রাবারড্যাম এলাকায় অবৈধভাবে বালু উত্তোলন করছিল। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুম ব্যাটালিয়ন আনসার সঙ্গে নিয়ে ওইসব এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় শ্যালুচালিত তিনটি ড্রেজার ধ্বংস করা হয়। তবে বিষয়টি টের পেয়ে মুহূর্তেই বালু উত্তোলনে জড়িতরা পালিয়ে যায়।

এ ব্যাপারে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: