প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে শামছুল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

   
প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, ৩ ডিসেম্বর ২০২০

শেরপুরের নালিতাবাড়ীতে বৃদ্ধ শামছুল হককে নিজের ঘরে গলা কেটে ও নির্মমভাবে কুপিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি আব্দুস সালামকে (৭০) পুলিশ গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে সালামকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহীন সরকার জানিয়েছেন।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, আব্দুস সালামের দ্বিতীয় স্ত্রী কোহিনুর বেগমকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার শিকারোক্তিতে অভিযুক্ত প্রধান আসামি সালামকে বুধবার গভীর রাতে শেরপুর সদর উপজেলার পুর্বকুমরী গ্রামে তার শ্যালিকার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৫ নভেম্বর গভীর রাতে নালিতাবাড়ী উপজেলার পশ্চিম কাপাশিয়া গ্রামে বৃদ্ধ শামছুল হক সরকারকে (৮০) নির্মমভাবে গলাকেটে হত্যা করা হয়। নিহতের পরিবারের দাবি জমি-জমা নিয়ে বিরোধের জের ধরেই শামছুল হককে হত্যা করা হয়েছে। এ নিয়ে নিহতের মেয়ে কাইছমতী বেগম বাদি হয়ে নালিতাবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করার পর প্রধান আসামি আব্দুস সালামকে গ্রেফতার করা হলো।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, খুব দ্রুতই বৃদ্ধ শামছুল হক হত্যার রহস্য উদঘাটন ও অন্যান্য আসামিদের গ্রেফতার করা যাবে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: