এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

                       
প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, ৩ আগস্ট, ২০২০
ছবি: প্রতীকী

শেরপুরের নালিতাবাড়ীতে শ্বশুরবাড়ি থেকে রশিতে ঝুলন্ত অবস্থায় মোবারক হোসেন (২৮) নামে মেয়ের জামাতার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (৩ আগস্ট) বেলা সাড়ে এগারোটার দিকে উপজেলার নিচপাড়া গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নের আন্ধারিয়াগোপ গ্রামের আকাব্বর আলীর ছেলে মোবারক পেশায় কাঠমিস্ত্রি। একই উপজেলার রূপনারায়নকুড়া ইউনিয়নের নিচপাড়া গ্রামের আবু হানিফের মেয়ে সুরাইয়াকে প্রায় সাত বছর আগে বিয়ে করেন। বর্তমানে তাদের সংসারে এক কন্যা সন্তান রয়েছে। মোবারক ঢাকায় কাঠমিস্ত্রী এবং তার স্ত্রী সুরাইয়া গার্মেন্টে কাজ করত। কিছুদিন আগে এ দম্পতি বাড়িতে আসে। রোববার রাতে মোবারক তার নিজ বাড়ি আন্ধারিয়াগোপ থেকে শ্বশুড় বাড়িতে যায়। মোবারক নিজেই মিস্ত্রি হওয়ায় শ্বশুড়ের নতুন ভিটায় ঘর নির্মাণের কাজ করছিল। সোমবার সকালে নির্মাণাধীন ওই ঘরে মোবারকের ঝুলন্ত লাশ দেখতে পান শ্বশুড়বাড়ির লোকজন। পরে খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে প্রেরন করেছেন।

এই বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]