প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ীতে ১১০ বোতল ফেনসিডিল উদ্ধার

   
প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, ২৭ মার্চ ২০২০

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া খাল থেকে পরিত্যক্ত অবস্থায় ১১০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে রামচন্দ্রকুড়া ইউনিয়নের এলাকাবাসী।

শুক্রবার (২৭ মার্চ) সকালে উপজেলার রামচন্দ্রকুড়া গ্রামের রামচন্দ্রকুড়া খাল থেকে এসব উদ্ধার করে থানা পুলিশে হস্তান্তর করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা।

জানা গেছে, রামচন্দ্রকুড়া খালে বস্তা ভর্তি কিছু একটা দেখে স্থানীয় লোকজন খবর দেন রামচন্দ্রকুড়া ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকাকে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। এ সময় সকলের উপস্থিতিতে বস্তার মুখ খোলা হলে ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেনসিডিল পাওয়া যায়। পরে তিনি বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ওইসব জব্দ করে থানায় নিয়ে আসে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, রামচন্দ্রকুড়া খাল থেকে পরিত্যক্ত অবস্থায় ১১০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার হয়েছে। এগুলো সব থানায় আনা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: