প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ী পৌরসভার ধারা সড়কের বেহাল দশা

   
প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, ১ অক্টোবর ২০২০

শেরপুরের নালিতাবাড়ী পৌর সভার ধারা সড়কটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। ড্রেনেজ ব্যবস্থা ভাল না থাকায় দিনরাত দূর্গন্ধযুক্ত নোংড়া পানি প্রবাহিত হচ্ছে সড়ক দিয়ে। নালিতাবাড়ী চৌরাস্তা মোড় থেকে ট্যাম্পু স্ট্রেশন পর্যন্ত সড়কে সব সময় ময়লা পানি প্রবাহিত হচ্ছে। ফলে বেকায়দায় পড়েছে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীরা।

খোঁজ নিয়ে জানা গেছে, নালিতাবাড়ী পৌর সভার অতি গুরুত্বপূর্ণ ও ব্যাস্ততম সড়কগুলোর মধ্যে অন্যতম এই ধারা সড়ক। এবারের বর্ষার শুরুতেই বৃষ্টির পানিতে সড়কে পানি জমে চলাচলের অযোগ্য হয়ে পড়ে। বর্তমানে বৃষ্টি না হলেও মসজিদ এবং বাসা-বাড়ীর ময়লা পানি সড়কে জমে দূর্গন্ধের সৃষ্টি করছে।

নালিতাবাড়ী শহরের ব্যবসায়ী নাজমুল আলম বলেন, অতি গুরুত্বপূর্ণ আমাদের এই ধারা রাস্তাটিতে সব সময় ময়লা পানি জমে থাকায় পরিবেশ নষ্ট হচ্ছে। এই রাস্তাটি দ্রুত সংস্কার করা প্রয়োজন।

এ ব্যাপারে নালিতাবাড়ী পৌর সভার মেয়র আবুবকর সিদ্দিক বলেন, ধারা রাস্তাটি নালিতাবাড়ী পৌরসভাসহ পাবিয়াজুড়ী পর্যন্ত সড়ক ও জনপদ থেকে টেন্ডার হয়েছে কয়েকদিনের মধ্যে কাজ শুরু হওয়ার কথা। কাজ শেষ হলে সড়কের দু’পাশ দিয়ে ড্রেন করা হবে তখন আর ময়লার পানির রাস্তায় থাকবে না।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: