প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

নালিতাবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী জাহাঙ্গীরের শোডাউন

   
প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০২০

শেরপুরের নালিতাবাড়ীর দ্বিতীয় শ্রেণির পৌরসভার আসন্ন নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয় প্রত্যাশি জাহাঙ্গীর আলম শো-ডাউন ও গণসংযোগ করেছেন।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে শহরের গড়কান্দা এলাকা থেকে শো-ডাউনটি শুরু হয়ে শহরের নিলামপট্টি, মধ্যবাজার, কর্মকারপট্টি, উত্তর বাজার ও আড়াইআনী বাজারের বিভিন্ন সড়ক ঘুরে পুনরায় গড়কান্দা মহল্লায় এসে শেষ হয়। শো-ডাউনে সহস্রাধিক নেতাকর্মী অংশ নিয়ে মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমের পক্ষে শ্লোগান দিয়ে ভোটারদের সমর্থন চান। জাহাঙ্গীর আলম শো-ডাউনের অগ্রভাগে থেকে হাত উচিয়ে রাস্তার দুইপাশে থাকা পথচারী ও ব্যবসায়ীদের সঙ্গে সালাম বিনিময় করে দোয়া ও সমর্থন প্রার্থনা করেন।

উল্লেখ্য, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী জাহাঙ্গীর আলম মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশি হয়ে গত মার্চ থেকে শহরের করোনা বিপর্যস্ত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। বর্তমানে প্রায় ডজন খানেক দলীয় মনোনয়ন প্রত্যাশির মধ্যে তার অবস্থান শীর্ষে রয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: