নিউইয়র্কে করোনায় আক্রান্ত প্রকৌশলী শরিফ মারা গেছেন

   
প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, ৯ এপ্রিল ২০২০

সাহিদুজ্জামান সাহিদ, মানিকগঞ্জ থেকে: নিউইয়র্কে করোনায় আক্রান্ত হয়ে মানিকগঞ্জের রাষ্ট্রপতি পদক প্রাপ্ত প্রকৌশলী মো: শরিফ আলী মারা গেছেন। মঙ্গলবার সকালে জ্যামাইকা শহরের কুইন্স হাসপাতালে তিনি মৃত্যবরন করেন। মো: শরিফ আলী বিদ্যুৎ বোর্ড এর অবসরপ্রাপ্ত প্রকৌশলী ছিলেন। প্রকৌশলী হলেও তিনি একজন কৃষিমনা মানুষ ছিলেন। চাকুরী জীবনে তিনি সততার প্রসংশা কুড়িয়েছিলেন।

মো: শরিফ আলীর বাড়ী মানিকগঞ্জ পৌরসভার বড় সরুন্ডি (বেগম জরিনা কলেজ মোড়) গ্রামে। তিনি ৪ ছেলে ও এক মেয়ের জনক। মানিকগঞ্জে বসবাসরত তার ছেলে আবু সাইদ ও মো:আবুল হাসনাত জানান ২০১৬ সালে তাদের আরেক ভাই আবু শাহরিয়ার কাছে বাবা ও মা উভয়েই নিউইয়র্কে যান। গত মঙ্গলবার সন্ধ্যায় করোনায় আক্রান্ত হয়ে আব্বুর মৃত্যুর সংবাদ পাই।

তিনি ১৯৯৬ সালে কাজী পেয়ারা চাষে বিশেষ সাফল্যের জন্য রাষ্টপতি পুরস্কার পদে ভূষিত হন। জ্যামাইকায় তার ৩ মামা অবস্থান করছেন। তারাও করোনায় আক্রান্ত বলে জানা গেছে।এর মধ্যে সিরাজুল ইসলামের অবস্থা গুরুতর।তাদের মা , ভাই আবু শাহরিয়ার ও দুই ভাতিজা করোনা আক্রান্ত হলেও তারা এখন সুস্থ। তার লাশ বতর্মানে সেখানকার মুসলিম সেন্টারে রয়েছে। তারাই দাফন প্রত্রিয়া সম্পন্ন করবে।তার মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: