প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

নিউইয়র্কে গোলাগুলিতে নিহত ২, আহত ১৪

   
প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২০

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি পার্টিতে গোলাগুলির ঘটনায় দু’জন নিহত হয়েছে। স্থানীয় সময় শনিবার সকালে নিউ ইয়র্ক অঙ্গরাজ্যের রোচেস্টারে ওই হামলার ঘটনায় আরও ১৪ জন আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।

নিউই য়র্ক পুলিশের ভারপ্রাপ্ত প্রধান মার্ক সিমন্স সাংবাদিকদের জানান, ওই এলাকায় গোলাগুলির খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছান পুলিশ সদস্যরা। সে সময় সেখানে বিশৃঙ্খল অবস্থা দেখতে পান তারা। প্রায় একশ জন এদিক-সেদিকে এলোমেলোভাবে দৌঁড়ে পালাচ্ছিলেন।

তিনি বলেন, আমরা এখন পর্যন্ত ১৬ জনের হতাহতের বিষয়টি নিশ্চিত হয়েছি। এর মধ্যে দুঃখজন খবর হচ্ছে দু’জন নিহত হয়েছে এবং ১৪ জন আহত হয়েছে।

তিনি আরও বলেন, নিহতদের মধ্যে একজন নারী এবং একজন পুরুষ। এদের বয়স ১৮ থেকে ২২ বছরের মধ্যে। তবে তাদের পরিচয় প্রকাশ করা হয়নি।আহত ১৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের অবস্থা সংকটজনক নয় বলে জানানো হয়েছে। ওই গোলাগুলির ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

এছাড়া গোলাগুলির ঘটনায় একজন জড়িত ছিল নাকি আরও বেশি বন্দুকধারী ছিল তাও জানাতে পারেনি পুলিশ। মার্ক সিমন্স বলেন, আমাদের কমিউনিটির জন্য এ ধরনের দুর্ঘটনা মেনে নেওয়া কঠিন, দুর্ভাগ্যজনক এবং লজ্জাজনক।

 

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: