প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নিখোঁজের ১ বছর পর কঙ্কাল উদ্ধার

   
প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, ৮ জুলাই ২০২০

ছবি: প্রতীকী

সিলেটের বিয়ানীবাজার উপজেলা থেকে ব্যবসায়ী নিখোঁজের এক বছর পর ওই ব্যক্তির কঙ্কালউদ্ধার করেছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে আটক ব্যক্তির দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে একই এলাকার গাছবাড়ি এলাকা থেকে নিখোঁজ ব্যক্তির কঙ্কাল উদ্ধার করা হয়। পুলিশ জানায়, নিখোঁজ ব্যবসায়ী কামাল হোসেনকে (৪০) খুনের পর মরদেহ গুম করতে ঘাতকরা একটি পুকুরপাড়ে গর্ত করে তার মরদেহ ড্রামে ভরে পুকুরে ফেলে দেয়।

ব্যবসায়ী কামাল হোসন নিখোঁজ হওয়ার পর তার পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়রি করা হয়। জানা যায়, তবে যে বাড়ির পুকুরপাড় থেকে কঙ্কাল উদ্ধার করা হয় ওই বাড়িটি নিহত কামাল হোসেনেরই। এখানে তারা কেউ বসবাস করেন না। তার থাকেন একই ইউনিয়নের আদিনাবাদ গ্রামে। সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায় আরটিভি নিউজকে জানান, ওই ব্যবসায়ীরে কোন সন্ধান না পাওয়ায় তার ভাই থানায় নিয়ামত মামলা করেন। এ মামলার তদন্তে উঠে আসে দোকান কর্মচারী আমির আলী ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় জড়িত। ঘটনার পর থেকে আমির আলীও পলাতক ছিলেন। তিনি আরও জানান, শুরু থেকে তিনি নিজে মামলাটি তদন্ত করতে মাঠে নামে। ব্যবসায়ী কামাল হোসেনের নিখোঁজ ঘটনায় রহস্য উদঘাটন করতে সোমবার দোকানের কর্মচারী আমির আলীকে কানাইঘাটের সীমান্তবর্তী এলাকা থেকে আটক করি। শুধু তাই নয় তাকে ধরতে দেশের বিভিন্ন অঞ্চলে অভিযান চালায় পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে তার দেয়া তথ্যের ভিত্তিতে একটি ড্রামের ভেতর থেকে কংকাল উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: