শাহাদাত হোসেন রাকিব

সিনিয়র করেসপন্ডেন্ট

নিজেই খাবার ডেলিভারি দিলেন ইভ্যালির এমডি!

   
প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, ৩০ অক্টোবর ২০২০

ই-ফুডে খাবারের অর্ডার দেন নাঈম নামের এক যুবক। বাসায় হঠাৎ খাবার ডেলিভারি নিয়ে হাজির হন অনলাইনে পণ্য কেনাবেচার প্রতিষ্ঠান ইভ্যালি ডট কম লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল। এতেই অবাক হয়ে যান নাঈম নামের ওই যুবক।

বিষয়টি নিয়ে নাঈম বলেন, রাসেল স্যার আমার জন্য খাবার নিয়ে এল, এতটা সারপ্রাইজ হবো চিন্তাই করতে পারিনি।

এসময় ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালককে ধন্যবাদ দিয়ে তিনি বলেন, তার জন্য অনেক ভালোবাসা রইলো।

এ বিষয়ে মোহাম্মদ রাসেল বলেন, আজকে আমি গুলশান এলাকায় ডেলিভারি দিয়েছি। আগামী সপ্তাহে মিরপুর পরিদর্শন করবো। এভাবে আমি পুরো দেশই কভার করার চেষ্টা করবো ইন শাহ আল্লাহ।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে তিনি জানান, প্রতিষ্ঠার পর থেকে ইভ্যালি ২১ লাখ পণ্য বিক্রি করেছে, যার আর্থিক মূল্যমান ১ হাজার ৫০০ কোটি টাকা। পাঁচজন কর্মী নিয়ে ইভ্যালির যাত্রা হলেও বর্তমানে প্রতিষ্ঠানটির কর্মীর সংখ্যা সাত শতাধিক। তার দাবি, ইভ্যালি ৩৭ লাখ গ্রাহক নিয়ে বর্তমানে দেশের ই-কমার্স খাতে এক নম্বর অবস্থানে রয়েছে।

মোহাম্মদ রাসেল আরো জানান, ইভ্যালি বর্তমানে ৪ হাজার কোটি টাকার কোম্পানি। শিগগিরই বিশ্বের বড় বড় প্রতিষ্ঠান থেকে বিশাল বিনিয়োগ ইভ্যালিতে যুক্ত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এদিন তিনি আরও বলেন, একটি ই-কমার্সের লক্ষ্য হলো প্রচুর ক্রেতা। এটা এমনি এমনি হয় না। এজন্য অ্যাকশন প্ল্যান থাকতে হয়। আমরা তা হাতে নিয়ে প্রচুর ক্রেতা ও বিক্রেতার সমাবেশ ঘটিয়ে এক নম্বর অবস্থানে পৌঁছতে সক্ষম হয়েছি। আমরা এ অবস্থান ধরে রাখতে চাই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: