প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নিজের কিশোরী মেয়েকে ধর্ষণ, বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

   
প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, ১১ আগস্ট ২০২০

বরিশালে নিজ কিশোরী কন্যা ধর্ষণের মামলায় অভিযুক্ত আ. ছালামের কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে নগরীর পলাশপুর এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে যৌন নির্যাতনের শিকার ওই কিশোরী বোরখা পরিহিত অবস্থায় এবং তার মাসহ তার নিকট আত্মীয়রা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তব্য রাখেন নির্যাতিত কিশোরীর মা মাসুমা বেগম, মামা আ. করিম, স্থানীয় বাসিন্দা সাইদুল ইসলাম এবং জেলা বাসদ সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী। বক্তারা নিজের কিশোরী কন্যা (১৪) ধর্ষণকারী আ. ছালামের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রসঙ্গত, নগরীর পলাশপুরের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আ. সালাম তার কিশোরী মেয়েকে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। বিষয়টি কিশোরীর মায়ের নজরে এলে আ. ছালামকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগে গত ২৯ জুলাই নগরীর কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেন তার মা মাসুমা বেগম। মামলা দায়েরের পর অভিযুক্ত আ. ছালাম কাউনিয়া থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: