প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নিজের বিয়েতে ডিজে নাচলেন দেবলীনা

   
প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

বিয়ের গাঁটছাড়া বাঁধতে যাচ্ছেন উত্তর কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। চলতি মাসের ৯ তারিখেই বিয়ে। এরই মধ্যে মহানায়কের বাড়িতে শুরু হয়েছে বিয়ের আমেজ। দেবলীনার বাড়িতেও চলছে ডিজে প্রস্তুতি। এরই মধ্যে ইন্সটাগ্রামে ধামাকাদর ভিডিও শেয়ার করেছেন দেবলীনা।

অনির্বাণ ভট্টাচার্যের পর এবার গাটছড়া বাঁধছেন গৌরব-দেবলীনা। এর আগে ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল গৌরবের। তিন বছর পর ভেঙে যায় সেই সংসার। এরপর দেবলীনা কুমারের সঙ্গে অনেকদিন ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন গৌরব। এখন শুধু চার হাত এক হওয়ার পালা।

এমাসের ৯ তারিখ বিয়ের পিড়িতে বসছেন দেবলীনা। যদিও প্রথমে ঠিক ছিল ২৫ ডিসেম্বর ঘটা করে বিয়ে হবে, কিন্তু করোনায় সব পরিকল্পনা বাতিল হয়েছে। ৯ তারিখ ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়বেন কপোত-কপোতি। আগামী বছর মার্চে গৌরব-দেবলীনার বিয়ের গ্র্যান্ড রিসেপশন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আইবুড়োভাত খাওয়ার পালা।

গৌরবের বোন মৌ-এর বান্ধবী দেবলীনা। বোনের বিয়ের আসরেই দু’জনের আলাপ। বিয়ের সময় অরিন্দম শীলের ‘তিরন্দাজ শবরের’ শুটিংয়ে ব্যস্ত থাকবেন দেবলীনা, অন্যদিকে ‘করুণাময়ী রাণী রাসমণি’-র শ্যুটিং নিয়ে ব্যস্ত গৌরব। দীর্ঘদিন ধরেই জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণী’তে মথুরবাবুর চরিত্র অভিনয় করছেন গৌরব ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: