প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শরীফ আহমেদ

চাঁদপুর প্রতিনিধি

নিজের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেছে এই পাষণ্ড!

   
প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২০

ছবি: প্রতিনি্ধি

চাঁদপুরের ফরিদগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা মনির হোসেনকে গ্রেফতার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। এর আগে স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে মেয়েসহ থানায় হাজির হয়ে স্ত্রী মুক্তা বেগম বাদী হয়ে রোববার (২৭ সেপ্টেম্বর) রাতে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করে। রোববার গভীর রাতে ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটকের পর পুলিশ সোমবার সকালে চাঁদপুর আদালতে প্রেরণ করে। অপরদিকে ঘটনার শিকার মেয়েটিকে পুলিশ উদ্ধার করে ডাক্তারি পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্ধী দেওয়ার জন্য চাঁদপুরে প্রেরণ করে।

মামলা সূত্রে জানা যায়, প্রায় ১৫ বছর পূর্বে উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে মনির হোসেনের সাথে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার মুক্তা বেগমে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। তারা স্বপরিবারে ঢাকায় বসবাস করতো। মহামারি করোনার কারণে তারা বর্তমানে নিজেদের বাড়ি ফরিদগঞ্জের লক্ষ্মীপুর গ্রামে অবস্থান করছিল। সেখানে মাদ্রাসাপড়ুয়া সপ্তম শ্রেণির মেয়েকে বাবা মনির হোসেন প্রায়ই যৌন নির্যাতন করতেন। গত ২২ সেপ্টেম্বর রাতে স্ত্রী মুক্তা বেগম বাড়ীতে না থাকায় মনির হোসেন ৭ম শ্রেণিতে পড়ুয়া তার ঔরষজাত মেয়েকে জোরপূর্বক মুখ চেপে ধরে ধর্ষণ করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়ের মা বাদী হয়ে মামলা দায়েরের পর আমরা অভিযুক্ত মনির হোসেনকে গ্রেফতার করে সোমবার সকালে আদালতে প্রেরণ করি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: