প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

নিজের মেয়েকে ধর্ষণ চেষ্টা, আ’লীগ নেতা গ্রেফতার

   
প্রকাশিত: ৮:১২ পূর্বাহ্ণ, ৪ জানুয়ারি ২০২০

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নিজের মেয়েকে ধর্ষণ চেষ্টার মামলায় পিতা হারুন অর রশিদ আকন্দ তোতা (৪৮) কে গ্রেফতার করেছে পুলিশ। হারুন অর রশিদ আকন্দ ওরফে তোতা আছিম-পাটুলি গ্রামের মৃত আব্দুল জলিল আকন্দের ছেলে। সে ১২নং আছিম-পাটুলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। শুক্রবার (৩ জানুয়ারী) রাত সাড়ে ৮টা দিকে উপজেলার আছিম-পাটুলী গ্রাম থেকে হারুন অর রশিদ আকন্দ ওরফে তোতাকে গ্রেফতার করে পুলিশ। এর আগে সন্ধ্যায় মেয়ের মামা বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা করেন।

পুলিশ জানায়, হারুন অর রশিদ আকন্দ তার তার তালাক দেয়া স্ত্রীকে ফোন করে অসুস্থতার কথা জানায়। পিতার অসুস্থর খবর শুনে গত বৃহস্পতিবার নানীর বাড়ি থেকে পিতাকে দেখতে আসে মেয়েটি। গত সোমবার রাতে দাদীর ঘর থেকে মেয়েকে তার ঘরে থাকতে নিয়ে যায়। ওই রাতে নিজের ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণে ব্যর্থ হয়ে ঘটনাটি কাউকে বললে হত্যা করা হবে বলে মেয়েকে হুমকি দেয় লম্পট পিতা। ভয়ে ঘটনাটি কাউকে কিছু না বললেও পরের রাতে আবারও মেয়েকে ধর্ষণের চেষ্টা করে পিতা। বিষয়টি মেয়ে তার মামাকে মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জানিয়ে তাকে পিতার বাড়ি থেকে নিয়ে যেতে বলে। ফুলবাড়িয়া থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, নিজ কন্যাকে ধর্ষণের চেষ্টার মামলায় পিতা হারুন অর রশিদ নামে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাকে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: