প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

নিজের মেয়ের সাথেই প্রেম করতে চাইলেন ট্রাম্প

   
প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, ২৬ ফেব্রুয়ারি ২০২০

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার প্রথম স্ত্রী ইভানা ট্রাম্পের মেয়ে হলেন ইভাঙ্কা ট্রাম্প। বিভিন্ন সময় মেয়েকে নিয়ে একাধিক বিতর্কিত মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়েন ট্রাম্প। প’র্নস্টার স্টর্মি ড্যানিয়েলস এক সময় দাবি করেন, মেলানিয়া যখন মা হন, ট্রাম্প তখন তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। শুধু তাই নয়, ব্যক্তিগত মুহূর্তে ট্রাম্প একাধিকবার তার সঙ্গে ইভাঙ্কা ট্রাম্পের তুলনা করতে শুরু করেন। স্টর্মি ইভাঙ্কার মতোই সুন্দরী এবং সাবলীল বলে নাকি ওই সময় একাধিকবার মন্তব্য করেন ট্রাম্প।

ট্রাম্প এবং তার মেয়ে ইভাঙ্কার পছন্দের বিষয় কী? এমন প্রশ্নের উত্তরে ট্রাম্প দাবি করেন, তার এবং ইভাঙ্কার দুজনেরই পছন্দের বিষয় হল যৌ’নতা। কিন্তু ওই মন্তব্যের পরপরই নিজেকে সামলে নিয়ে ট্রাম্প বলেন, গল্ফ তার প্রিয় বিষয়। প্লেবয় ম্যাগাজিনের জন্য ফটোশুট করলেও, ইভাঙ্কা কখনও ন’গ্ন শ্যুট করতে পারবেন না বলে একটি সাক্ষাতকারে মন্তব্য করেন ট্রাম্প। শুধু তাই নয়, ইভাঙ্কা যদি তার মেয়ে না হতেন, তাহলে তার সঙ্গে প্রেম করতেন বলেও মন্তব্য করেন ডোনাল্ড ট্রাম্প। ইভাঙ্কার শারীরিক গঠন এবং সৌন্দর্য তাকে মুগ্ধ করে বলেও মন্তব্য করেন ডোনাল্ড ট্রাম্প।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: