প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নিষেধাজ্ঞার মধ্যে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে ২ কলেজ ছাত্র নিহত

   
প্রকাশিত: ৮:৩৭ পূর্বাহ্ণ, ৩ এপ্রিল ২০২০

ছবি: প্রতীকী

বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী এলাকায় সড়ক দুর্ঘটনায় সজিব (১৯) ও আরাফাত হোসেন (১৭) নামে ২ জন কলেজ ছাত্র নিহত হয়েছেন। এছাড়া হাসিব (১৫) নামে আরেক কলেজছাত্র আহত হন। নিহত সজিব হোসেন ঢাকার একটি প্রাইভেট ইউনিভারসির্টির ছাত্র। সে শিকারপুর বন্দরের মিল ব্যবসায়ী আকলিমা বেগমের পুত্র। অপরজন আরাফাত হোসেন (১৭) শিকারপুর বন্দরের সার ব্যাবসায়ী জামান খানের পুত্র। সেও ঢাকার একটি কলেজের ১ম বর্ষের ছাত্র।

জানা গেছে, করোনার ভাইরাসের কারণে কলেজ থাকায় ছুটিতে সজিব ও আরাফাত হোসেন ক’দিন আগে গ্রামের বাড়িতে চলে আসে। বৃহস্পতিবার (০২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে সজিব তার স্কুল বন্ধু আরাফাত হোসেন ও হাসিবকে সাথে নিয়ে একটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হলে ঢাকা-বরিশাল মহাসড়কের জয়শ্রী এলাকার সাজু পাম্পের সামনে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের সাথে সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চালকের আসনে থাকা সজিব হোসেন (১৭) মারা যায়। আরাফাত হোসেন (১৭) ও হাসিবকে (১৫) গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করেন।

তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আরাফাত হোসেনের মৃত্যু হয়। উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান ঘটনার সত্যতা স্বীকার করেছেন। সড়ক দূঘটনায় ২ কলেজ ছাত্র নিহতের খবরে শিকারপুর এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: