প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়ে ভক্তদের সাকিবের বার্তা

   
প্রকাশিত: ১০:০৪ পূর্বাহ্ণ, ২৯ অক্টোবর ২০২০

এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে মুক্ত হয়েছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) থেকে মাঠে ফিরতে তার আর কোনো বাধা নেই। মুক্ত হয়েই ২২ গজে ঝড় তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজ থেকে এক পোস্টে সাকিব লিখেন, ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’ স্লোগান মনে নিয়ে, আবারও ফিরছি ২২ গজের ঠিকানায়। এতদিন কঠিন সময়ে আমার পাশে ছিলেন বলে ধন্যবাদ সবাইকে। ভবিষ্যতেও সাথে থাকবেন তো?’

আন্তর্জাতিক দুটি ম্যাচ ও আইপিএলের একটি ম্যাচে ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে তা ফিরিয়ে দিলেও তার অপরাধ ছিল যে, বিষয়টি তিনি আইসিসির দুর্নীতি দমন বিভাগকে জানাননি। এই অপরাধে গত বছরের ২৯ অক্টোবর আইসিসি তাকে সব ধরনের ক্রিকেটীয় কর্মকাণ্ড থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে। এর মধ্যে দ্বিতীয় বছরটি ছিল স্থগিত নিষেধাজ্ঞা। নিয়ম অনুযায়ী নিষেধাজ্ঞার প্রথম বছরে আইসিসির আর কোনো আইন না ভাঙায় পরের এক বছরের শাস্তি থেকে রেহাই পাওয়ার কথা সাকিবের। সেই নিয়মেই আজ মুক্ত হলেন তিনি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: