প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

নিহত ৪ জনই ২১ ফেব্রুয়ারির র‌্যালিতে অংশ নিতে যাচ্ছিলেন

   
প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২০

ময়মনসিংহের হালুয়াঘাটে বাস চাপায় অটোর নিহত চার যাত্রী ২১ ফেব্রুয়ারি উদযাপন উপলক্ষে উপজেলা বিএনপির র‌্যালিতে অংশ নিতে যাচ্ছিলেন। র‌্যালিতে অংশ নেয়ার বিষয়টি নিশ্চিত করে হালুয়াঘাট উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আলী আজগর। তিনি বলেন, হতাহতরা সবাই অটোতে করে ২১শে ফেব্রুয়ারির শোক র‌্যালিতে অংশ নিতে আসছিলেন। পরে উপজেলার রঘুনাথপুর এলাকায় পৌছালে ঢাকাগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ব্যাটারিচালিত অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলে দুইজন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরও দুইজনকে মৃত ঘোষণা করে ডাক্তার। হতাহতরা সবাই বিএনপির কর্মী-সমর্থক ছিলেন বলেও জানান তিনি।

নিহতরা হলেন, উপজেলার বহেলা গ্রামের আরিফুল ইসলাম (১৮) ও বাঘমারা গ্রামের সজিব আহমেদ (২০), মিজান (২০)সাকিব (১৮)। আহতরা হলেন, নিশ্চিন্তপুর গ্রামের আলমগীরের পুত্র লিমন, আবুল কাশেমের পুত্র শামীম, আলমগীর হোসেনের পুত্র ইমন, আতুয়াজঙ্গল গ্রামের আবদুল হামিদের পুত্র জাহাঙ্গীর ও শহীদের পুত্র হৃদয়।

হালুয়াঘাট থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুইযাত্রী নিহত হন। আহত ৮ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক সাকিব ও মিজানকে মৃত ঘোষণা করেন। হতাহতরা সবাই বিভিন্ন স্কুল ও কলেজ শিক্ষার্থী ছিল বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, শুক্রবার বিকালে উপজেলার রঘুনাথপুর এলাকায় ঢাকাগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ যাত্রী।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: