প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

ট্রাক উল্টে ৫ জন নিহত

নিহত ৫ জনের মধ্যে ২ জনের পরিচয় মিলছে

   
প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, ২৮ মার্চ ২০২০

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কান্দিলা নামকস্থানে একটি সিমেন্টবাহী ট্রাক উল্টে ৫ জন নিহতদের মধ্য ২ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ১. বগুড়া জেলার ধুপচাচিয়া গ্রামের মৃত কাদের আলীর ছেলে আলেক (৪৫) ও ২. টাঙ্গাইলের গোপালপুর উপজেলার শবতল্লার ছেলে জুলহাস (৫০)।

শনিবার (২৮ মার্চ) ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা টাঙ্গাইল সদর উপজেলার কান্দিলায় এ দুর্ঘটনা ঘটে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার শফিকুল ইসলাম জানায়, ঢাকা থেকে বগুড়াগামী সিমেন্ট ভর্তি একটি ট্রাক শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কান্দিলা নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার আইল্যান্ডের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ট্রাকের উপরে থাকা ১৬ জন যাত্রী আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার পাঁচজনকে মৃত ঘোষণা করেন। আহত ১১ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। নিহত ও আহতরা সিমেন্টবাহী ট্রাকের উপরে বসে টাঙ্গাইলসহ উত্তরবঙ্গে যাচ্ছিল। তারা ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে উঠেছিল।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: