নুরকে দেখতে হাসপাতালে যাচ্ছেন নানক-নাছিম

   
প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, ২২ ডিসেম্বর ২০১৯

ডাকসু ভিপি নুরুল হক নুরকে দেখতে হাসপাতালে যাচ্ছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক ও যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। রোববার (২২ ডিসেম্বর) বেলা ১টার দিকে ডাকসু ভবনে নুর ও তার সহযোগীদের ওপর হামলা চালানো হয়। এতে ছাত্রলীগের নেতাকর্মীরাও অংশ নিয়েছেন বলে জানা গেছে। প্রত্যাক্ষদর্শীরা জানিয়েছেন, ডাকসু ভবনের মূল ফটক বন্ধ করে নুরের ওপর লাঠিসোটা নিয়ে হামলা করা হয়। এছাড়া বাইরে থেকেও মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা ইট-পাটকেল ছুঁড়ছেন।

এর আগে হাসপাতালে নুরকে দেখতে যান ডাকসুর সাবেক ভিপি ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। ভিপি নুরুল হক নুরের শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান। হাসপাতালে ভিপি নুরের পাশে কিছুক্ষণ অবস্থান করেন এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন তিনি। একইসাথে নুরের ওপর সন্ত্রাসী কায়দায় হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সভাপতি আমিনুল ইসলাম বুলবুলের নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী এ হামলায় অংশ নেন বলে জানা গেছে,। এসময় ডাকসুর সদস্য ও ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম ঐতিহ্য তাদেরকে বাঁধা দিতে গেলে তাকেও শিবির আখ্যা দিয়ে লাঞ্ছিত করেন মঞ্চের নেতাকর্মীরা। পরে সূর্যসেন হল সংসদের ভিপি মারিয়াম জামান সোহান এবং জিএস সিয়াম হামলায় অংশ নেন। তারাও লাঠিসোটা নিয়ে ভিপি নুর এবং অনুসারীদের মারধর শুরু করেন।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: