প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নুসরাতকে দ্বিতীয় বিয়ে করেছেন হিরো আলম? (ভিডিও)

     
প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, ২৪ জুন ২০১৯

ফাইল ফটো

আশরাফুল আলম ওরফে হিরো আলম দেশের অল্প সময়ে ভাইরাল হওয়া ব্যক্তি। ডিস ব্যবসা থেকে হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। শুধু দেশেই নয়, রীতিমত তিনি বিদেশের মাটিতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেন।

স্ত্রী ও তিন সন্তান নিয়ে সব কিছু যখন ঠিক চলছিল না হিরো আলমের, তখন স্ত্রী ও শশুরের দায়ের করা মামলায় ৪৩দিন জেল খাটতে হয় তাকে। এরপর আবারও অভিনয়ের কাজ শুরু করেন।

জেল থেকে বের হয়ে ওই সময় বিডি২৪লাইভকে দেয়া এক সাক্ষাৎকারে হিরো আলম বলেছিলেন, ‘আমার বউকে আমি একদিন একটা থাপ্পর মেরেছিলাম। আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। এখন সব কিছু মিটে গেছে। আমরা সুন্দর ভাবে সংসার করবো। আমার তিন সন্তানের জন্য আপনারা দোয়া করবেন।’

সম্প্রতি একটি ভিডিও অনলাইনে প্রকাশ হয়। ভিডিওতে দেখা যায় নুসরাত মানের এক মডেলের সাথে বসে রয়েছেন হিরো আলম। যিনি ভিডিও করছিলেন তিনি ওই মডেলকে বার বার ভাবি বলে ডাকছিলেন এবং হিরো আলমের বউ বলেও বলছিলেন। ওই মুহুর্তে পাশে বসা হিরো আলমও কোন কথা বলছিলেন না।

ভিডিওটি প্রকাশের পর আবার নতুন করে গুঞ্জন শুরু হয়। ভক্তদের মাঝে তৈরি হয় মিশ্র প্রতিক্রিয়া। তাহলে কি সত্যি বিয়ে করেছেন হিরো আলম?

এমন খবরের সত্যতা জানতে বিডি২৪লাইভের প্রতিবেদক আরেফিন সোহাগের সাথে কথা হয় হিরো আলমের। তিনি বলেন, ‘আমি তো আপনাদের (বিডি২৪লাইভকে) বলেছিলাম আর বিয়ে করবো না। আমার স্ত্রী সন্তানদের নিয়ে ভালো আছি। আমাকে নিয়ে আবার নতুন করে বিতর্ক করা হচ্ছে। ওই দিন আমরা একটা রেস্টুরেন্টে বসে ছিলাম পরিচিত এক ভাই সাক্ষাৎকার নেয়ার নামে এমন উল্পা পাল্টা কথা বলেছে আমি বুঝতে পারিনি। আমার দ্বিতীয় বিয়ের কথা সম্পূর্ণ মিথ্যা।’

হিরো আলমের সেই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: