প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নেত্রকোনায় বিয়ের দাবিতে বিষ হাতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা!

   
প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, ৩ আগস্ট ২০২০

ছবি: সংগৃহীত

নেত্রকোনার মদনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে বিষ হাতে অনশনে বসেছেন এক তরুণী (১৯)। এদিকে অনশনের খবর পেয়ে বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক মো. রুমেল। রবিবার (২ আগস্ট) সকাল এগারটার দিকে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের ধুবাওয়ালা গ্রামে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন মদন উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান তোফায়েল আহমেদ ও মদন থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন।

জানা যায়, আট বছর আগে ওই তরুণীর সাথে এক বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয় রুমেলের। ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত কয়েকদিন ধরেই বিয়ের জন্য রুমেলকে চাপ দিচ্ছিলেন ওই তরুণী। এর প্রেক্ষিতে পরিবারের লোকজনের কাছে বিষয়টি জানায় রুমেল। তবে, তার পরিবারের লোকজন ওই তরুণীর সাথে রুমেলের বিয়ে দিতে রাজী হয়নি। এটি জানতে পেরে রুমেলের বাড়িতে এসে বিষ হাতে নিয়ে অনশনে বসেন ওই তরুণী। বিয়ে না করলে আত্মহত্যা করার হুমকিও দেন তিনি। পরে মদন উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান তোফায়েল আহমেদ আহমেদ গিয়ে বুঝিয়ে ওই তরুণীকে সেখান থেকে নিয়ে আসেন এবং নিজ হেফাজতে রাখেন। ওই তরুণী বলেন, ‘রুমেল ঢাকার একটি কোম্পানিতে চাকরি করে। সম্প্রতি জানতে পারি ঈদের ছুটিতে সে বাড়িতে এসেছে। শুনেই আমি তার বাড়িতে আসি। এখানে আসতেই আমাকে হেনস্তা করেছে রুমেলের পরিবারের লোকজন। আমাকে দেখেই তারা রুমেলকে কৌশলে বাড়ির বাইরে বের করে দিয়েছে। আমার সাথে রুমেলের বিয়ে মেনে না নিলে আমি এখানেই আত্মহত্যা করবো। বিষয়টি সুরাহা না হওয়া পর্যন্ত অনশন চলবে।’ এ বিষয়ে জানার জন্য ওই তরুণীর পরিবারের সাথে কথা বললে তাদের পক্ষে স্থানীয় ইউপি মেম্বার জানান, এটা ওই তরুণীর ব্যক্তিগত ব্যাপার। এই বিষয়ে তাদের কিছু বলার নেই। প্রেমিকের বড় ভাই রাসেল বলেন, ‘আমার পরিবারকে ফাঁসানো হয়েছে। এটি একটি চক্রান্ত।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: