প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ন্যাশনাল ব্যাংকের ছিনতায়ের ৬০ লাখ উদ্ধার, আটক ৪

   
প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ণ, ২ জুন ২০২০

রাজধানীর ইসলামপুরের ন্যাশনাল ব্যাংকের শাখা থেকে ৮০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে ৬০ লাখ টাকা। আটকারীদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাইকালে ব্যবহৃত দুটি বিদেশি অস্ত্র । মঙ্গলবার (২ জুন) সকালে গণমাধ্যমকে এতথ্য জানানো হয়।

উল্লেখ্য, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের একজন কর্মকর্তা, দুইজন সশস্ত্র নিরাপত্তা কর্মী নিয়ে সুরক্ষিত গাড়িতে ব্যাংকটির পুরান ঢাকার বিভিন্ন শাখা থেকে টাকা তোলেন। ব্যাংকের বিভিন্ন শাখা থেকে টাকা সংগ্রহ করে দুপুরে ইসলামপুর শাখায় আসে। ওই শাখা থেকেও টাকা নিয়ে গাড়িতে তোলা হয়। এর পরই গাড়ি মতিঝিলে ব্যাংকটির প্রধান কার্যালয়ের দিকে রওনা হয়। পুরান ঢাকার বাবুবাজারে পৌছানোর পরই গাড়িতে থাকা নিরাপত্তা কর্মীরা চিৎকার করে বলেন টাকার একটি বস্তা পাওয়া যাচ্ছে না। তাতে ৮০ লাখ টাকা ছিল। পরে বিষয়টি জানিয়ে ব্যাংক কর্তৃপক্ষ কোতোয়ালি থানায় অভিযোগ করে। এরপর ওই গাড়িতে থাকা ব্যাংক কর্মকর্তাসহ চারজনকে আটক করে কোতয়ালি থানায় নিয়ে যাওয়া হয়।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: