প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের বজ্রপাতে বাবা-ছেলেসহ মৃত্যু ৩

   
প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, ১ জুন ২০২০

পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় বজ্রপাতে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। সোমবার (১ জুন) দুপুরে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের খুনিয়াগছ এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। এসময় তারা বোরো ধান কাটতে গিয়েছিলেন। মৃতরা হলেন-মো. মোহাম্মদ আলী (৫৫) ও তার ছেলে আনিসুর রহমান (৩৫)। এদের বাড়ি তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের খুনিয়াগছ গ্রামে। ভজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোকসেদ আলী জানান, বাবা ছেলে মিলে বাড়ির পাশে বোরো ধান কাটতে ছিল। এসময় আকস্মিক বজ্রপাতের ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। কিন্তু হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয় বলে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. আতাহার সিদ্দীকি জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নে চিলাপাড়া গ্রামে বজ্রপাতে রিপন ইসলাম (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। তার বাড়ি বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের চিলাপাড়া গ্রামে। সে ওই গ্রামের মনসুর আলমের ছেলে এবং ভাউলাগঞ্জ আলিম মাদরাসার দশম শ্রেণীর শিক্ষার্থী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির পাশের ক্ষেত থেকে হাঁস পিটিয়ে বাড়ি আনতে গিয়েছিল রিপন। এসময় আকষ্মিক বজ্রপাতের ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতার্ ডা. হাসিনুর রহমান বজ্রপাতে এক কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: