প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের বিশিষ্ট ব্যাবসায়ী ও চেম্বার সভাপতি করোনা আক্রান্ত হয়ে মৃত্যু

   
প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২০

পঞ্চগড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও পঞ্চগড় চেম্বার অব কমার্স এর সাবেক সভাপতি ইকবাল কায়সার মিন্টু (৬৬) করোনা আক্রান্ত হয়ে মারা গেছে। তার বাড়ি পঞ্চগড় পৌরসভা এলাকার রাজনগড় গ্রামে। সে ওই গ্রামের মৃত আব্দুস সামাদ চেয়ারম্যান এর ছেলে। রাজধানীর গ্রীন হাসপাতালে বুধবার সকাল দশটার দিকে মারা যায় তিনি। এর আগে গত ১৯ সেপ্টেম্বর গ্রীন হাসপাতালে জ্বর ও শ্বাস কস্ট নিয়ে ভর্তি করা হয় তাকে। সেখানেই নমুনা দিয়ে করোনা পজেটিভ সনাক্ত হয়। এছাড়াও উচ্চ রক্তচাপ ও হৃদরোগেও আক্রান্ত ছিলেন বলে জানায় তার পরিবার।

পঞ্চগড় সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান করোনা আক্রান্ত হয়ে ইকবাল কায়সার মিন্টুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন পঞ্চগড়ে তার জ্বর ও ব্যাথা অনুভব হয় তখন জেলা স্বাস্থ্য বিভাগ তাকে নমুনা সংগ্রহ করতে চাইলে ঢাকায় চিকিৎসা নেওয়ার কথা জানায় তার পরিবার। পরে ঢাকায় নমুনা দিয়ে করোনা পজেটিভ সনাক্ত হয় তিনি। সেখানে গ্রীন হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের তত্তাবধানে চিকিৎসা নিয়েছেন। এরপর বুধবার সকালে তার মৃত্যু।

পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। তিনি বলেন, আসলে ইকবাল কায়সার মিন্টু প গড়ের একটি সুপরিচিত নাম। তিনি পঞ্চগড়ে চেম্বার অব কমার্স গঠনে প্রথম সারিতে প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। এরপর চেম্বার অব কমার্স এর দীর্ঘদিন সভাপতি থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও পঞ্চগড় মটর মালিক সমিতির সভাপতিও ছিলেন ইকবাল কায়সার মিন্টু।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: