প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে ছাত্রদলের মিছিলে পুলিশের বাধা দেওয়ার অভিযোগ

   
প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, ১ জানুয়ারি ২০২০

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১ তম প্রতিষ্টাবার্ষিকী পালন করেছে পঞ্চগড় জেলা ছাত্রদল। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রদল র‌্যালি আলোচনা সভা ও মিলাদ মাহফিল এর আয়োজন করে। বুধবার (১ জানুয়ারি) বেলা সাড়ে বারটার সময় পঞ্চগড় জেলা বিএনপি কার্য্যালয় হতে একটি মিছিল বের করলে প্রধান ফটকের সামনে মিছিলকারিদের আটকে দেয় পুলিশ। পরেসেখানেই প্রতিবাদ করে নেতাকর্মীরা।

এ সময় জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মানিক অভিযোগ করে আমাদের আজকের মিছিলে পুলিশ বাধা দিয়েছে। মিছিলটি জেলা বিএনপি কার্য্যালয় এর প্রধান ফটক হতে আর এগুতে দেয়নি। পরে জেলা বিএনপি কার্য্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল করে পঞ্চগড় জেলা ছাত্রদল। আলোচনা সভায় জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের মাসুম এর সভাপতিত্বে জেলা ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দ যুবদলের নেতৃবৃন্দ এবং জেলা বিএনপির নেতারা বক্তব্য রাখেন। এর আগে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় জেলা বিএন পি কার্য্যালয় এর সামনে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: