প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

   
প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২০

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় করতোয়া নদীতে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার হয়েছে। রোববার (২০ সেপ্টেম্বর) সকালে দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের পেড়ালবাড়ি এলাকায় করতোয়া নদী থেকে স্থানীয়দের সহযোগিতায় লাশটি উদ্ধার করা হয়। মৃত মিজান ওই এলাকার মিলনের ছেলে।

স্থানীয়রা জানায়, গতকাল শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে মিজান তার সহপাঠীদের নিয়ে পেড়ালবাড়ি করতোয়া নদীতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে মিজান পানিতে ডুবে যায়। সহপাঠীদের চিৎকার শুনে স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে নদীতে খোঁজ করলেও মিজানকে পাওয়া যায়নি। বিকেলে রংপুর থেকে ডুবুরিদের দল এসে সন্ধান কাজ শুরু করেন। রাত হয়ে গেলেও মিজানের খোঁজ পাওয়া যায়নি।

রোববার সকালে নদীর যেখানে মিজান ডুবে যায়, সেই স্থান থেকে মৃতদেহটিকে স্থানীয়রা ভেসে থাকতে দেখে থানা পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার বলেন, নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: